চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উপজেলার ফান্দ্রাইল গ্রামের চৌধুরী বাড়ি নিবাসী মাসুদুর রহমান চৌধুরী (৬৫) আর নেই। তিনি সোমবার দুপুর ২টায় হবিগঞ্জস্থ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না.. রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজা রাত ৮টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন হবিগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, শানখলা ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান তরফদার, চুনারুঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ লিয়াকত হাসান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা বিএনপি নেতা মীর সিরাজ আলী, বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক খাইরুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, মাধবপুর উপজেলা বিএনপি নেতা কবির চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
এদিকে তার মৃত্যুতে চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি মোঃ কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, সাবেক সভাপতি ফারুক উদ্দিন চৌধুরী, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চুনারুঘাট সাংবাদিক ফোরাম সভাপতি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
মরহুম মাসুদুর রহমান চৌধুরী ১৯৮২ সালে থেকে ২০০৫ সাল পর্যন্ত হবিগঞ্জসহ জাতীয় বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেন। বিশেষ করে হবিগঞ্জ সমাচার পত্রিকায় তিনি দীর্ঘদিন বিশেষ প্রতিনিধি ছিলেন। মাসুদুর রহমান চৌধুরী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ মিজানুর রহমান চৌধুরীর ছোট চাচা এবং চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের চাচাশ্বশুর।