মাধবপুরে মন্ত্রীর উপস্থিতি নেতাকর্মীদের ক্ষোভ
মাধবপুরে পরাজয় আওয়ামী লীগের বিভক্তির ফসল ॥ প্রতিমন্ত্রী

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর উপস্থিতিতে দলীয় নেতাকর্মীরা বিস্তর ক্ষোভ ঝেড়েছেন। বর্ধিত সভায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বলেন, গত ১৬ জানুয়ারি মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী শ্রীধাম দাশগুপ্ত নৌকা প্রতিকে মাত্র ৬০৮ ভোট। নৌকার এ ধরনের ভরাডুবিতে সংগঠনের ভাবমূর্তি ও দলীয় নেতাকর্মীদের ভূমিকা প্রশ্নবিদ্ধ। সিলেট বিভাগের প্রবেশদ্বার মাধবপুর আওয়ামী লীগের গৌরবোজ্জল ইতিহাস ও ঐতিহ্য ছিল। কিন্তু নির্বাচনের সময় নেতাকর্মীরা আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কেউ আন্তরিকভাবে কাজ করেননি। এছাড়া বিগত উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আতিকুর রহমানকে পরাজিত করা হয়েছে। বিগত পৌরসভা ও উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের কতিপয় নেতাকর্মী বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় এমন পরাজয় হয়েছে। ক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন নির্বাচন এলেই নৌকাকে ডুবিয়ে দিতে আওয়ামীলীগের কতিপয় নেতাকর্মী এ কাজটি করেন। মাধবপুরে আওয়ামী লীগের সাংগঠনিক অবস্থা খুবই দুর্বল অচিরেই দলকে গতিশীল করা না হলে এর প্রভাব পড়বে ইউপি নির্বাচনে।
দলীয় নেতাকর্মীদের ক্ষোভের মুখে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোঃ মাহবুব আলী বলেন, নেতাকর্মীদের মধ্যে ঐক্য থাকলে আওয়ামীলীগ সব সময় বিজয়ী হয়। এ ধরনের পরাজয় বিভক্তির ফসল। তাই দলে নেতাকর্মীদের মধ্যে রেষারেষি ও বিভক্তি কমিয়ে ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগের বিজয় কেউ দমিয়ে রাখতে পারবে না।
মাধবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানের পরিচালনায় শনিবার দুপুরে পাইলট উচ্চ বিদ্যালয় কক্ষে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।