হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে শ্রীধাম দাশ গুপ্ত
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত অভিযোগ করেছেন- মাধবপুর পৌরসভা নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি, টোকেনের মাধ্যমে ফ্রি মদ বিতরণ, হোটেল রেস্তোরাঁয় ভুড়িভোজন, শাড়ি লুঙ্গি বিতরণ ও ৯৯ ভাগ নেতাকর্মী অন্য দলের প্রার্থীর সাথে গোপন আতাত করে কালো টাকার কাছে বিক্রি হয়ে যাওয়ায় আওয়ামী লীগ প্রার্থীর পরাজয় হয়েছে।
শনিবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন- এসব নেতারা নৌকার বিরোধীতা করার কারণে আমার পরাজয় ঘটেছে। ওইসব নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য তিনি দলীয় হাই কমান্ডের প্রতি আহ্বান জানান।
সংবাদ সম্মেলনে শ্রীধাম দাশ গুপ্ত আরো বলেন- নির্বাচনে অনেকেই পদ পদবি বাঁচানোর জন্য প্রচার প্রচারণায় অংশগ্রহন করেন। বাস্তবে নৌকাকে পরাজিত করার জন্য কাজ করেছেন। নির্বাচন শতভাগ সুষ্ঠু হলেও কালোটাকা মুক্ত নির্বাচন করতে পারেনি প্রশাসন।
তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, যারা দলের বিরুদ্ধে কাজ করেছে তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় সভাপতি, সেক্রেটারীর কাছে লিখিত অভিযোগ দাখিল করেছি। আশা করি তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ সম্মেলনে তাঁর সাথে আওয়ামী লীগের কোন নেতাকর্মী উপস্থিত না থাকলেও তাঁর নির্বাচনের প্রধান উপদেষ্টা রাখাল দাশ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি মাধবপুর পৌরসভা নির্বাচনে শ্রীধাম দাশ গুপ্ত মাত্র ৬০৮ ভোট পান। এতে তার জামানত বাজেয়াপ্ত হয়।