সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ ২০২০ সালের অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর টানা তিন মাস ওয়ারেন্ট তামিলকারী অফিসার ও সমাজে আইন-শৃঙ্খলা প্রতিষ্ঠার জন্য হবিগঞ্জের জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার লাভ করেন লাখাই থানার এসআই সজীব দেব রায়। গত বৃহস্পতিবার বিকালে ধুলিয়াখালস্থ পুলিশ লাইনে জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাকে এই পুরস্কার দেয়া হয়।
সভায় হবিগঞ্জ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা, কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারী পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রম সহ নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার, সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহারের বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদেরকে পুরস্কৃত করা হয়।
সভায় টানা ৩ মাস ওয়ারেন্ট তামিলকারী অফিসার, সমাজে আইনশৃঙ্খলা প্রতিষ্ঠা এবং মানবিক পুলিশিংসহ ভাল কাজের অন্যান্য স্বীকৃতিস্বরূপ হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা লাখাই থানার এসআই সজীব দেব রায়ের হাতে পুরস্কার তুলে দেন। সভায় পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।