নিজস্ব প্রতিনিধি ॥ বাহুবলে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের বাধায় বন্ধ হয়ে গেছে লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসার নির্মাণ কাজ। এ নিয়ে এলাকার লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে বাহুবল সার্কেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার বরাবর অভিযোগ করেছেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী।
অভিযোগ সূত্রে প্রকাশ, সম্প্রতি বাহুবল উপজেলার লোহাখলা গ্রামে ‘লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসা’ নামে একটি প্রতিষ্ঠান স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হয়। এলাকাবাসীর সহায়তায় প্রতিষ্ঠানটির নির্মাণ কাজ শুরুর পর থেকেই রাস্তায় চলাচলে বাঁধা প্রদান করে আসছেন বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, তার এ বাঁধা-নিষেধ প্রত্যাহার করতে গণ্যমান্য ব্যক্তিবর্গ বহুমুখী তৎপরতা চালিয়েও সফল হতে পারেননি। ফলে নির্মাণাধিন মাদরাসার কাজ বন্ধ হয়ে গেছে। বিষয়টিকে ঘিরে এলাকার লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এ নিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা আছে। এ পরিস্থিতিতে গতকাল শুক্রবার মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও বাহুবল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসার নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার সুযোগ সৃষ্টির নিমিত্তে বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার বরাবরে আবেদন করেছেন।