চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে নিরীহ কৃষক কালু মিয়ার স্ত্রী সায়েরা খাতুনকে (৪২) তার দেবর ফুল মিয়া (৪০) ও দেবরের স্ত্রী রুবি আক্তার পূর্ব শত্রুতার জের ধরে ধারালো দা দিয়ে মাথায় ও হাতে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে। এ ঘটনায় আহত সায়েরা আদালতে মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, সম্প্রতি দুপুরে কৃষ্ণপুর গ্রামে নিজ বসতবাড়ির উঠানে সায়েরা খাতুনের সাথে দেবর ফুল মিয়ার স্ত্রী রুবি আক্তার কথা কাটাকাটির এক পর্যায়ে দেবর ফুল মিয়া উত্তেজিত হয়ে তার হাতে থাকা ধারালো দা দিয়ে সায়েরা খাতুনের মাথায় ও ডান হাতে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। এসময় সায়েরা খাতুনকে রক্ষার জন্য তার ছেলে সাহাব উদ্দিন এগিয়ে গেলে রুবি আক্তার সাহাব উদ্দিনের শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করেন। পরে আশপাশের লোকজন জখমী সায়েরা খাতুন ও তার ছেলে সাহাব উদ্দিনকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে সায়েরা খাতুনের মেয়ে লাকী আক্তার বাদী হয়ে ফুল মিয়া ও তার স্ত্রী রুবি আক্তারকে আসামী করে বিজ্ঞ আদালাতে মামলা দায়ের করেন।
আহত সায়েরা খাতুন জানান, দীর্ঘদিন ধরে বসতবাড়ির রাস্তা ও বিদ্যুতের লাইন নিয়ে দেবর ফুল মিয়ার সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরেই তাদের উপর হামলা চালানো হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আল্লামা ইকবাল কবির সম্রাট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এজাহারভুক্ত আসামী ফুল মিয়া ও রুবি আক্তারকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।