আবুল কালাম আজাদ ॥ চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশকে এসএমএস করলেই খাবার পৌছে দিবেন বাড়িতে। ররিবার এমনই একটি নোটিশ জারী করেছেন তিনি। এতে তিনি বলেন, বর্তমান করোনা ভাইরাস প্রতিরোধ পরিস্থিতিতে আপনি যদি কর্মহীন হয়ে পড়েন, আপনার বাসায় খাবার সংকট থাকলে এবং সবার সামনে আপনি খাদ্য সহায়তা নিতে বিব্রতবোধ করলে অনগ্র্রহ করে আমাকে এসএমএস করুন। এতে আপনার পরিচয় সযতেœ গোপন রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ও সার্বিক সহায়তায় আপনার বাসায় খাদ্য সহায়তা পৌছে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করব। সেই সাথে আপনাকে সরকারি নির্দেশনা অনুসরণ করে নিজ গৃহে সার্বক্ষণিক অবস্থানের জন্য বিনীত অনুরোধ করছি। নোটিশে তিনি তার নিজের মোবাইল নং দেন এবং ঠিকানা, পেশা, ভোটার আইডিং নংসহ এসএমএস করার অনুরোধ করেন।
এ নোটিশটি রবিবার দুপুরের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে অনেকেই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাধুবাদ জানিয়েছেন। অনেকেই লিখেছেন, সরকারের এমন কর্মকর্তা সকলউপজেলা থাকলে দেশের কেউ না খেয়ে মরবে না।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ জানান, ইতোমধ্যে অনেকেই আমাকে এসএমএস করেছেন এবং তাদের বাসায় খাবার পৌছে দেওয়া হয়েছে। অনেকেই এসএমএস করে ফোনও করছেন, আমার ফোনে অসংখ্য এসএমএস আসছে। তিনি বলেন, আমরা এ বিষয়ে তাদের সকল তথ্য গোপন রাখছি। তিনি বলেন, আমরা আমাদের থেকে সর্ব্বোচ্চ চেষ্ঠা করছি, যাতে চুনারুঘাটের কোন মানুষ খাবারের জন্য কষ্ট না পায়।