মোহাম্মদ শাহ্ আলম ॥ ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নোমান মিয়া নামে সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গতকাল এশার নামাজের পর নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
নিহত নোমান মিয়া (২৮) শায়েস্তাগঞ্জ উপজেলার চানপুর গ্রামের আব্দুল মতলিব মিয়ার ছেলে ও স্থানীয় যুবদল নেতা। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সূত্র জানায়, গতকাল দুপুরে সুতাং বাজার থেকে সিএনজি অটোরিকশাযোগে ডাক্তার দেখানোর জন্য হবিগঞ্জ সদর আসছিলেন নোমান মিয়া। সিএনজি অটোরিকশাটি নরছতপুর পৌছার পরপরই বাসের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনায় ৫ যাত্রী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে নোমান মিয়া মারা যান। আহত অন্যরা হলেন ওই গ্রামের লিজা আক্তার, মন্নান মিয়া, ইয়াসমিন আক্তার ও এক শিশু। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মনিরুজ্জামান চৌধুরী জানান, সিলেট থেকে কুমিল্লাগামী একটি যাত্রীবাহী বাস নছরতপুর এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজিত জনতা আধা ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে।
নিহত নোমান মিয়া চাঁনপুর সুন্নিসেনা যুব সংঘের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার দুটি কন্যা সন্তান রয়েছে।