অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে কবিরাজী চিকিৎসা নিচ্ছেন রইছ আলী

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের উত্তর নোয়াপাড়া গ্রামের রইছ আলী নামে এক দৃষ্টি প্রতিবন্ধী ভিক্ষুককে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। তিনি ওই গ্রামের মৃত মন্নর আলীর ছেলে। এ ঘটনায় তার ছেলে কাউছার মিয়া বাদি হয়ে হবিগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেছেন। অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে রইছ আলী এখন কবিরাজী চিকিৎসা নিচ্ছে।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি উপজেলার শাহপুর মৌজায় সদ্য ক্রয় করা একটি জমিতে বসত ঘর নির্মাণ করতে গেলে একই উপজেলার নয়াপাড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের আবুল কালাম তাতে বাঁধা দেয়। রইছ আলী বাঁধা উপেক্ষা করে ঘর নির্মাণের চেষ্টা করলে তার উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। এতে রইছ আলীর ডান হাত ভেঙ্গে যায়। রইছ আলী একজন দরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী। তিনি ভিক্ষাবৃত্তি করে সংসার চালান। বর্তমানে ভিক্ষাবৃত্তি করতে না পারায় তার পরিবার পরিজন মানবেত দিন যাপন করছে।
মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম বলেন, মামলাটি মাধবপুর থানায় রেকর্ড হয়েছে। পুলিশ আবুল কালামকে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রেখেছে। অপরাধির বিরুদ্ধে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।