নবীগঞ্জে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় জেলা প্রশাসক

ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানালেন পুলিশ সুপার

এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা বলেছেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য আইন সমান থাকবে। নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ। নির্বাচনে কোনো ধরনের বল প্রয়োগ-বিশৃঙ্খলা-অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোনো বিকল্প নেই। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হল রুমে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা রিটার্নিং কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা প্রশাসক আরো বলেন, উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য যা কিছু করা দরকার তা সবই করা হবে। কেউ অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আশাকরি সকলের সার্বিক সহযোগিতায় একটি শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো।
জেলা নির্বাচন অফিস ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় আয়োজিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা রিটার্নিং কর্মকর্তা প্রভাংশু সোম মহান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন (বিপিএম) বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশ, র‌্যাব, বিজিবিসহ একাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ। যদি কেউ নির্বাচনে অপ্রীতিকর ঘটনা ঘটায় তাহলে তাৎনিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ভোট হবে সুষ্ঠু এবং নিরপেক্ষ। কোন ভোটারকে কেউ কেন্দ্রে আসতে বাঁধা দিলে তাকে কঠোর হাতে দমন করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ভোটের দিন পুরো উপজেলা নিরাপত্তার চাঁদরে মোড়ানো থাকবে। ইতিমধ্যে আমাদের পুলিশের চৌকস দল ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠে কাজ শুরু করে দিয়েছেন। আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। সুষ্ঠু ভোট প্রদানে কেউ বাঁধা প্রদান করলে সাথে সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাবেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল ও অ্যাডভোকেট সুলতান মাহমুদ, প্রেসক্লাব সভাপতি এম,এ আহমদ আজাদ, অ্যাডভোকেট গতি গৌবিন্দ দাশ প্রমূখ। উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপ, সহকারি কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, ওসি মোহাম্মদ মাসুক আলীসহ সাংবাদিক, জনপ্রতিনিধি ও নানা শ্রেণি পেশার মানুষ।