স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার কৃষ্ণনগর সুঘর গ্রামে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে সৃষ্ট সংঘর্ষে মহিলা ও শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তিকৃতরা হলো- পৃথী আক্তার (১৬), নুসরাত (৩), ফরিদ মিয়া (৪০), সুলতানা (৮), ফুল বানু (৫৫), লাইলি (৫৫), জোসনা (৪৫), নাছিমা (৩০), কাওছার (৩৫), ইদ্রিস মিয়া (৩৭), সুন্দর আলী (৭০), আবদুল খালেক (৭০)।
জানা যায়, রাস্তা নিয়ে বিরোধের জের ধরে বনগাঁও গ্রামের শাহরিয়া নাফিজ হৃদয় ও আলী হুসেন এবং মাসুক মিয়ার লোকজনের মাঝে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গতকাল উল্লেখিত সময়ে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে স্থানীয় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও মুরুব্বীদের মধ্যস্থতায় সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। অভিযোগের প্রেক্ষিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।