আজমিরীগঞ্জে মতবিনিময় সভায় জেলা প্রশাসক দেবী চন্দ

এস কে কাওছার আহমেদ, আজমিরীগঞ্জ থেকে ॥ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য আজমিরীগঞ্জে জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জুয়েল ভৌমিকের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার দেবী চন্দ। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম-সেবা), স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মুহাম্মদ সাদিকুর রহমান ও আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার দেবী চন্দ অবাধ ও সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সেই লক্ষ্যে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। তিনি আরো বলেন, কেউ যদি নির্বাচনের পরিবেশ অশান্ত করার চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে প্রশাসন কঠোরভাবে আইনি পদক্ষেপ গ্রহন করবে।
সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাকাইলছেও ইউপি চেয়ারম্যান মিজবাহ উদ্দিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) ডালিম আহমেদ, সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মোবারুল, বদলপুর ইউপি চেয়ারম্যান শুশেনজিৎ চৌধুরী, জলসুখা ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, শিবপাশা ইউপি চেয়ারম্যান নলিউর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার প্রমূখ।