নবীগঞ্জ পৌরসভার পৌর কর মেলার সমাপনী আজ
নবীগঞ্জ পৌরসভা আয়োজিত ৫ দিনব্যাপী পৌর কর সেবা সপ্তাহ ২০২৩ এর সমাপনী আজ। পৌর কর সেবা সপ্তাহের চতুর্থ দিনে সভাপতির বক্তৃতায় মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী বলেন- ‘আমরা করদাতাদের ব্যাপক সাড়া পেয়েছি। আমি আশা করি, যেসব করদাতা এখনও পৌরকর পরিশোধ করেননি তারা অনুগ্রহপূর্বক ২১ সেপ্টেম্বরের মধ্যে পৌরকর প্রদান করে পৌরসভার চাকা সচল রাখবেন।
উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত পৌরকর সেবা সপ্তাহের চতুর্থ দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ ফারজানা মিলন পারুল, সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা নাসিমা বেগম ও পূর্ণিমা রানী দাশ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির মিয়া, ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকির হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নানু মিয়া সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পৌর করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
প্রসঙ্গত, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ১৭ সেপ্টেম্বর সকাল ১০ টায় পৌরসভার কনফারেন্স রুমে ৫ দিনব্যাপী পৌরকর সেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন করেন। করদাতাদের উৎসাহিত করতে করদাতা প্রত্যেকের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ। আজ বৃহস্পতিবার পৌর কর সেবা সপ্তাহ শেষ হবে বলে জানায় পৌর কর্তৃপক্ষ। যেসব করদাতা পৌরকর পরিশোধ করেননি তারা আজকের মধ্যে পৌরকর প্রদান করে ১০% রিবেট সুবিধা সহ আকর্ষণীয় পুরষ্কার এবং সম্মাননা সনদ গ্রহণ করবেন বলে পৌর কর্তৃপক্ষ আশাবাদী। বিজ্ঞপ্তি