বামৈয়ে শোকসভায় এমপি আবু জাহির
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বেগম খালেদা জিয়ার জন্মদিন ছয়টি; জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না। পৃথিবীর ইতিহাসে এক নির্মম, বেদনাদায়ক হত্যাকান্ড ১৫ আগস্ট। রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালিপ্ত অধ্যায় এই ১৫ আগস্ট। এ দিনে ভুয়া জন্মদিন পালন করে খালেদা জিয়া জাতির সঙ্গে তামাশা করেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় গতকাল লাখাই উপজেলার বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের আলোচনা সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সংসদ সদস্য আরও বলেন, যে রাজনৈতিক দলের প্রধান নেতার জন্মদিনের কোন ঠিক নেই; সেই দলের নেতাকর্মীদেরও কথাবার্তার ঠিক থাকবে না। তারা কখনও দেশের মঙ্গল করবে না। এ সময় তিনি বিএনপির দেশবিরোধী সকল ষড়যন্ত্র মোকাবিলায় শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ। আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ করা হয়েছে।