স্টাফ রিপোর্টার ॥ ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের বাগানবাড়ি রোড এলাকা থেকে হবিগঞ্জের লাখাইর মাদক ব্যবসায়ী হোসেন মিয়াসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব -১৪। এ সময় তাদের কাছ থেকে ৩০ লিটার চোলাই মদ জব্দ করে র‌্যাব।
র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরী করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জসহ বিভিন্ন স্থানে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৬ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় আশুগঞ্জ থানাধীন বাগানবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো- মোঃ আমির হোসেন (৫২), পিতা মোঃ শহিদ মেম্বর, সাং-ভবানীপুর, থানা আশুগঞ্জ; মোঃ সুমন ইসলাম (১৯), পিতামৃত আবুল বাসার, সাং সহিলপুর, থানা ব্রাহ্মণবাড়িয়া সদর; মোঃ সাজ্জুল হোসেন (৩০), পিতামৃত আরজ আলী, সাং-বড় নগদীপুর, থানা দিরাই, জেলা সুনামগঞ্জ; মোঃ হোসেন মিয়া (৩০), পিতা মোঃ জামিল মিয়া, সাং গাংপাড়া হাটি, থানা লাখাই, জেলা হবিগঞ্জ; মোঃ রিপন মিয়া (৪৮), পিতামৃত ছানাউল্লাহ মিয়া, সাং সোনারামপুর, থানা আশুগঞ্জ ও আশরাফুল ইসলাম (৩০), পিতামৃত সিদ্দিক মিয়া, সাং চর চারতলা, থানা আশুগঞ্জ। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের দৈনিক হবিগঞ্জের মুখকে এ তথ্য নিশ্চিত করেন।