নবীগঞ্জ প্রতিনিধি : বৈশ্বিক করোনা মহামারিতে যেখানে ডাক্তারদের চরম সংকটে এলাকাবাসি এহেন প্রতিকুল অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা চালিয়ে যাচ্ছেন- কাজীর বাজারের বিশিষ্ট চিকিৎসক জগন্নাথ পুর পৌর যুবলীগ নেতা ডাক্তার নজরুল ইসলাম খোকন।

নবীগঞ্জ উপজেলার কাজিগঞ্জ বাজারস্ত আছকির মিয়া সুপার মার্কেটে তার ব্যক্তিগত চেম্বারে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিরলস ভাবে তিনি স্বাস্হ্য সেবা দিয়ে যাচ্ছেন। পাশাপাশি নিম্ন আয় এবং গরীব রুগিদের জন্য আগামি ইদুল ফিতর পর্যন্ত ভিজিট মওকুফ করেছেন তিনি। বিভিন্ন সংগঠনের মাধ্যমে মানুষের বাড়ি বাড়ি গিয়েও সেবা দিয়ে যাচ্ছেন যার ফলে এলাকার সাধারন মানুষ এমন সংকটের সময় তাকে পাশে পেয়ে অত্যন্ত খুশি এবং আনন্দিত।

মহামারী করোনা ভাইরাসের পুরো দেশই লকডাউনে ফলে নিয়মিত চিকিৎসা সেবার বিঘ্ন ঘটছে, তাই সব ধরনের রোগীর সেবা নিশ্চিতে উদ্যোগী হয়েছেন গরিবের ডাক্তার নজরুল ইসলাম খোকন ।এই বিষয়ে জানতে চাইলে নজরুল ইসলাম খোকন জানান আমি ইতোমধ্যে বিভিন্ন সংগঠনের সহযোগিতার মাধ্যমে ভ্রাম্যমাণ চিকিৎসা ব্যবস্থা চালু রেখেছি। নবীগঞ্জ উপজেলার ২ নং পুর্ব বড় ভাকৈর ইউনিয়নের প্রতিটি গ্রামে পৌছানোর চেষ্টা করছি । আমি মনে করছি খাদ্যদ্রব্য সরবারহের পাশাপাশি চিকিৎসাও জরুরি। কেননা করোনা ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন তারা যেন সঠিক চিকিৎসা সেবা পান এজন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস।তিনি আরও বলেন, সবাই ধৈর্য ধরে চেম্বারে আসার চেষ্টা করবেন অথবা আমার নাম্বারে যোগাযোগ করবেন।এই করোনা কালীন সময়ে আমি আপনাদের পাশে থেকে সর্ব্বোচ সেবা দেওয়ার চেষ্টা করবো প্রতি মুহূর্তে।