বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে কবরস্থান নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় তাজুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দৌলতপুর গ্রামে।
গ্রামবাসী ও পুলিশ সূত্র জানায়, দৌলতপুর গ্রামে শষ্যনালী নদীর দক্ষিণ পাড়ের একটি কবরস্থানকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সোনাহর আলী ও সফর আলী গ্রুপের মাঝে বিরোধ চলে আসছে। সম্প্রতি শান্তি-শৃঙ্খলার স্বার্থে গ্রামের মুরুব্বীগণ বিরোধীয় কবরস্থানে উভয় পক্ষকে গরু-ছাগল চড়ানো থেকে বিরত থাকতে বলেন। অনুরোধ উপেক্ষা করে বুধবার সকালে সোনাহর আলী গ্রুপের লোকজন বিরোধীয় কবরস্থানে ছাগল চড়াতে যায়। এর প্রতিবাদ করেন সফর আলী গ্রুপের সদস্য তাজুল ইসলাম। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে সোনাহার আলী গ্রুপের লোকজনের হামলায় তাজুল ইসলাম (৪৫) গুরুতর আহত হন। আহত অবস্থায় বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়।
বাহুবল থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। খুনের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।