স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান সেলিমকে (৫৭) আটক করেছে র‌্যাব-২। গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৪টায় ঢাকার ধানমন্ডি এলাকার ইবনে সিনা প্রাইভেট হাসপাতালের নিচ থেকে তাকে আটক করা হয়। আটকের পরপরই তাকে র‌্যাব-২ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।
র‌্যাবের সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অভিযান চালিয়ে হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আতাউর রহমান সেলিমকে আটক করা হয়েছে। তিনি হবিগঞ্জ শহরের হত্যা মামলার এজাহারভূক্ত আসামী। জিজ্ঞাসাবাদ শেষে তাকে হবিগঞ্জের পুলিশের কাছে হস্তান্তর করা হবে। এদিকে, রাত ৮ টায় হবিগঞ্জ সদর থানার এসআই হুমায়ুন কবির ও এএসআই আব্দুল ওয়াদুদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম আতাউর রহমান সেলিমকে হবিগঞ্জে নিয়ে আসার জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।
হবিগঞ্জ সদর থানার ওসি নূরুল আলম জানান, ঢাকা র‌্যাব-২ আতাউর রহমান সেলিমকে আটক করেছে। তাকে হবিগঞ্জ নিয়ে আসার জন্য সদর থানা পুলিশের একটি টিম ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। থানায় নিয়ে আসার পর বিস্তারিত তথ্য দিতে পারব।
প্রসঙ্গত, বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে হবিগঞ্জ শহরে গুলিবিদ্ধ হয়ে দুই যুবক মারা যায়। ওই দুটি মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলায় আতাউর রহমান সেলিম এজাহারভূক্ত আসামী। ৫ আগস্টের পর থেকে তিনি পালিয়ে আত্মগোপনে ছিলেন।