স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের বৈদ্যের বাজারে বাউল শিল্পীর গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় দুই বাউল শিল্পী ও গাড়ি চালক গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।
জানা যায়, বাউল শিল্পী বিউটি ঘোষ মিরপুরের একটি অনুষ্ঠান শেষে প্রাইভেটকারযোগে হবিগঞ্জ আসছিলেন। এ সময় একদল ডাকাত ওই এলাকায় তার গাড়ির গতিরোধ করে। এক পর্যায়ে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ডাকাতদের আক্রমণে বাউল শিল্পী বিউটি ঘোষ, পাপিয়া আক্তার ও গাড়ি চালক নুর মিয়া আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। বিউটি ঘোষ শহরের উমেদনগরের মধু ঘোষের কন্যা।
আহত শিল্পীরা জানান, দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন স্থানে স্টেজ প্রোগ্রাম করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। মঙ্গলবার রাতেও একটি প্রোগ্রাম শেষে বাড়ি ফেরার পথে তাদের গাড়িটি ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা তাদের কাছ থেকে টাকা ও মালামাল লুট করে নিয়ে গেছে। ডাকাতদের টানাহেচড়ায় তারা আহত হয়েছেন। গতকাল বুধবার সকালে তাদেরকে দেখার জন্য হাসপাতালে ভিড় করেন বাউল শিল্পীরা। তারা ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।