স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া গ্রামে নাসিম শেখ নামে এক যুবককে চোর সন্দেহে পিঠিয়ে হত্যা করেছে স্থানীয় জনতা। সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে। নিহত নাসিম শেখ গোপালগঞ্জ জেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামের শেখ আলমগীরের ছেলে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ৩ টার দিকে গোপায়া গ্রামের মোঃ সাজিদ মিয়ার বাড়িতে নাসিম শেখসহ ৩/৪ জন হানা দেয়। তারা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে একটি এন্ড্রয়েট মোবাইল ফোন চুরি করে। বিষয়টি আঁচ করতে পেরে সাজিদ মিয়ার স্ত্রী ও কন্যা চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসেন। লোকজনের উপস্থিতি দেখে দৌড়ে পালানোর সময় পিছু ধাওয়া করে নাসিম শেখকে আটক করে স্থানীয় জনতা। এ সময় তার সহযোগিরা দৌড়ে পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা নাসিমকে বেধড়ক মারপিট করলে সকালের দিকে সে মারা যায়। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
হবিগঞ্জ সদর থানার ওসি অজয় চন্দ্র দেব জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে এবং পিবিআই পুলিশের মাধ্যমে তার ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পরিচয় নিশ্চিত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।