স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে প্রেমিকার সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে সাইফুল ইসলাম খাঁ (২০) নামে এক যুবক। গত বৃহস্পতিবার রাতে উপজেলার দত্তপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সকাল ১০টায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সাইফুল ইসলাম পেশায় রাজমিস্ত্রী। এলাকায় শান্তশিষ্ট যুবক হিসেবে পরিচিত। রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে সিলেটের এক তরুণীর সাথে সাইফুল খাঁ’র পরিচয় হয়। পরিচয় থেকে এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি সাইফুল কুমিল্লা জেলায় কাজ করতে যায়। এ নিয়ে সাইফুলের সাথে ওই তরুণীর মান-অভিমান শুরু হয়। ঘটনার সময় প্রেমিকার সাথে মোবাইল ফোনে কথা বলতে বলতে উত্তেজিত হয়ে মোবাইল কল চালু রেখেই সাইফুল খাঁ নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়।
বানিয়াচং থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার দিন ওই তরুণীর সাথে মোবাইল ফোনে সাইফুলের কি কথা হয়েছিল, তা তদন্তের মাধ্যমে বের করা হবে। ঘটনাটি তদন্তাধীন রয়েছে।