নিজস্ব প্রতিনিধি ॥ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) বানিয়াচং বক্সিং ও এ্যাথলেটিক্স একাডেমির ৭ জন খেলোয়াড় ভিন্ন ভিন্ন ইভেন্টে প্রশিক্ষণের সুযোগ পেয়েছে। ইভেন্ট: বক্সিং-৪ জন, হকি-২ জন ও এ্যাথলেটিক্স-১জন।
ইভেন্টঃ হকি: ১ নাঈমা আক্তার, পিতা: মৃত: মোস্তফা মিয়া, গ্রাম: শরীফখানী; ২ আমিরুন খানম, পিতা: রেনু খা, গ্রাম: কুতুব খানী। ভ্যানুঃ ঢাকা। ইভেন্টঃ এ্যাথলেটিক্স: ৩ মারুফ জমাদার, পিতা: ইকবাল জমাদার গ্রাম: তিরক মহল্লা ভ্যানুঃ ঢাকা। ইভেন্টঃ বক্সিং: ৪ শেখ জাহিদুল ইসলাম নাসিম, পিতা: সাবাজুর রহমান গ্রাম: শরীফখানী। ৫ সাইফুল্লাহ ইসলাম মুবিন, পিতা: আব্দুল জাহের মিয়া গ্রাম: শরীফখানী। ৬ বোরহান উদ্দিন, পিতা: ইরফান আলী গ্রাম শরীফখানী। ৭ হুসাইন মিয়া, পিতা: মুতি মিয়া, গ্রাম শরীফখানী, ভ্যানুঃ রাজশাহী।
উল্লেখ্য যে, বানিয়াচং বক্সিং ও এ্যাথলেটিক্স একাডেমির সাফল্য বিকেএসপিতে ২২ এপ্রিল জেলা বছাই ও ৮ মে ২০২৪ রেজাল্ট বানিয়াচং বক্সিং ও এ্যাথলেটিক্স একাডেমির অর্জন আন্তর্জাতিক বক্সিং ড্র জাতীয় পযার্য়ে স্বর্ণ পদক ও বাংলাদেশ সেনাবাহিনীতে ২ জন কর্মরত।
বানিয়াচং বক্সিং ও এ্যাথলেটিক্স একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক মোঃ জুয়েল রহমান বলেন, আমরা স্মার্ট ক্রিড়াবিদ তৈরির প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সরকারী সহযোগিতা পেলে স্মার্ট ক্রীড়াবিদ তৈরি করতে সাহায্য করবে এবং আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে খেলাধুলায় অংশ নেওয়ার মান অর্জন করতে পারব।