রেকর্ড পরিমাণ ভোটে একাধারে চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির ও বিপুল ভোটে জয়ী তরুণ এমপি ময়েজ উদ্দিন শরীফ রুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। গতকাল হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে সহস্রাধিক লোকের উপস্থিতিতে তাঁদের এই শুভেচ্ছা জানানো হয়।
এ সময় হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম বলেন, এমপি আবু জাহির হবিগঞ্জে শিল্প বিপ্লব ঘটিয়েছেন। তাঁর কারণে দেশে ব্যবসার কেন্দ্রবিন্দু হয়েছে এই জেলা। কৃষি বিশ্ববিদ্যালয় এবং শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা জেলাবাসীর জন্য এমপি আবু জাহির এর অবদানের অনন্য দৃষ্টান্ত।
জেলার সর্বস্তরের ব্যবসায়ীদের পক্ষ থেকে চেম্বার এমপি আবু জাহির ও ময়েজ উদ্দিন শরীফকে শুভেচ্ছা জানিয়েছে। চেম্বার প্রেসিডেন্ট আশা করেন- এবারও আওয়ামী লীগ সরকারের মাধ্যমে হবিগঞ্জের অগ্রগতি অব্যাহত থাকবে।
সেখানে আরও উপস্থিত ছিলেন- চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু হেনা মোস্তফা কামাল, ভাইস প্রেসিডেন্ট মফিজুর রহমান, পরিচালক হাবিবুর রহমান খান, আব্দুর রহমান, মশিউর রহমান শামীম, জহিরুল আলম, শেখ জামাল, শঙ্খ শুভ্র রায়, শফিকুজ্জামান হিরাজ, জাকারিয়া চৌধুরী, সোহেল রানা তালুকদার, শেখ আনিসুজ্জামান, সাইদুর রহমান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি