৫ হাজার টাকার বিনিময়ে লাখাই থেকে নৌকা যোগে মাদক বহন করে পাহারপুর বাজারে পৌঁছে দিতে আজমিরীগঞ্জের বিরাট উজান পাড়া গ্রামের পলাতক আসামি সাজু মিয়ার সাথে চুক্তিবদ্ধ হয় সৈকত
আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে নদী পথে চোলাই মদ পাচারকালে সৈকত দাস (২৭) নামে এক মাদক পাচারকারীকে ২৮৮ লিটার চোলাই মদসহ আটক করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার বদলপুর ইউনিয়নের পাহারপুরের (চরের হাটি) শ্যামলাল দাসের পুত্র।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার বদলপুর ইউনিয়নে একটি চক্র বিভিন্ন এলাকা থেকে নদীপথে মাদক পাচার করে আসছে। শুক্রবার বিকাল ৪ টার দিকে কালনী-কুশিয়ারা নদী দিয়ে মাদক পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে বদলপুর ইউনিয়নের পিরোজপুর গ্রাম সংলগ্ন কালনী-কুশিয়ারা নদী থেকে ডিঙ্গি নৌকা থেকে চোলাই মদসহ তাকে আটক করেন।
পুলিশের জিজ্ঞাসাবাদে সৈকত জানায়, ৫ হাজার টাকার বিনিময়ে সে লাখাই উপজেলা থেকে নৌকা যোগে মাদক বহন করে পাহারপুর বাজারে পৌঁছে দেয়ার জন্য চুক্তিবদ্ধ হয় উপজেলার সদর ইউনিয়নের বিরাট উজান পাড়া গ্রামের সঈদ মিয়ার পুত্র চুরি ডাকাতিসহ কয়েকটি মামলার পলাতক আসামি সাজু মিয়ার সাথে।
এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ বলেন, ২৮৮ লিটার চোলাই মদসহ সৈকতকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া মাদক বহনের কাজে ব্যবহৃত ইঞ্জিন চালিত একটি নৌকা জব্দ করা হয়েছে।