চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার রিপোর্টার কাজী মাহমুদুল হক সুজনের পিতা কাজী আঃ হান্নান মহিব মিয়া মাস্টারের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় সাটিয়াজুরী ইউনিয়ন বিএনপির উদ্যোগে বাসুদেবপুর বাজারে শোকসভা অনুষ্ঠিত হয়।
সাটিয়াজুরী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সরকার মোঃ শহিদ মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী মোঃ জাহির মিয়ার পরিচালনার স্মৃতিচারণ বক্তব্য রাখেন অ্যাডভোকেট মোঃ আব্দুল হাই, অ্যাডভোকেট শাহিন মিয়া খন্দকার, কাজী আজিজুর রহমান (জজ মিয়া), মোঃ নুরুল হক মেম্বার, মোম সাহেব আলী, মোঃ কালা মিয়া, বশির উদ্দিন টেনু, ছুরত আলী, বাবুল খান, শামিম খাঁন, আরজু মিয়া, আফরুজ আলী, ফরিদ মিয়া, দিলোয়ার হোসেন, ছাত্রদল নেতা ফরহান সরকার, মওদুদুল হাসান, সুমন মিয়া, মুশাহিদ মিয়া, শেখ নজরুল ইসলাম, মামুন মিয়া, খুদরত আলী, জুবাঈদ মিয়া, নাভলু, আলমগীর হোসেন, রিপন প্রমুখ। পরে কাজী আব্দুল হান্নান মহিব মিয়া মাস্টারের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন ও দোয়া অনুষ্ঠিত হয়।
সভায় এলাকায় ‘কাজী স্যার’ নামে পরিচিত মহিব মিয়া মাস্টারের স্মৃতিচারণ করে অনেকেই কাঁদেন। সভায় বক্তরা বলেন, মহিব মিয়া মাস্টার ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি ছিলেন মানুষ গড়ার কারিগর।