দোকানের মালিক রাকিব ও কাস্টমার রায়হানকে মেম্বার বাবুলের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে
স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজার থেকে ২ লাখ টাকার অবৈধ ভারতীয় মোবাইল উদ্ধারের ঘটনায় অবশেষে মামলা দায়ের করা হয়েছে। মামলায় একজনকে আসামী করে দোকান মালিকসহ আটক অন্য দুজনকে নিরপরাধ হিসেবে ছেড়ে দিয়েছে ডিবি পুলিশ।
সূত্র জানায়, গত শুক্রবার সন্ধ্যা ৭টায় ডিবির ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজারস্থ শাহ টেলিকমে অভিযান চালিয়ে ২ লক্ষাধিক টাকার ভারতীয় অবৈধ মোবাইলসহ প্রতিষ্ঠানের মালিক বাগুনিপাড়া গ্রামের রাকিব হাসান, একই গ্রামের রায়হান আহমেদ ও উজ্জল মিয়াকে আটক করে। রাতভর জিজ্ঞাসাবাদ শেষে গতকাল শনিবার পুলিশ একটি মামলা দায়ের করে। মামলায় উজ্জলকে অপরাধী হিসেবে চিহ্নিত করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আর দোকানের মালিক রাকিব হাসান ও রায়হান আহমেদকে নিরপরাধ হিসেবে স্থানীয় মেম্বার বাবুলের জিম্মায় ছেড়ে দেয় ডিবি পুলিশ।
ডিবির ওসি মানিকুল ইসলাম জানান, চোরাই মোবাইলের মূল হোতা উজ্জল। সে রাকিবের দোকানে অবৈধ মোবাইল বিক্রির জন্য নিয়ে গেলে রাকিব ও রাকিবের দোকানে মোবাইল ক্রয় করতে যাওয়া কাস্টমার রায়হান মোবাইল ক্রয় করতে চেয়েছিলেন। এসময় ডিবি পুলিশ ওই দোকানে হানা দিয়ে তাদেরকে আটক করে। পরে খোঁজখবর নিয়ে রাকিব ও রায়হান নিরপরাধ নিশ্চিত হয়ে ডিবি পুলিশ তাদেরকে ছেড়ে দেয়।