পরিবারের অভিযোগ ইসমাইলকে হত্যা করা হয়েছে
স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ইসমাইল হোসেন (৪৫) নামে জুয়ার আসরের এক পাহারাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি নয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে তাকে খুন করা হয়েছে।
সূত্র জানায়, নোয়াপাড়া রেললাইনের পূর্ব পাশে চা বাগানের ভেতর প্রতি রাতেই জুয়ার আসর বসাতো স্থানীয় একটি জুয়াড়ি চক্র। ইসমাইল হোসেন জুয়াড়িদের পাহারাদার হিসেবে কাজ করত। যাতে নিরাপদে জুয়ার আসর চলে আশপাশ এলাকা পাহারা দিত। এর বিনিময়ে তিনি প্রতি রাতে ৫শ’ টাকা মজুরি পেতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রতিদিনের ন্যায় তিনি ওই দায়িত্ব পালন করতে ঘর থেকে বের হন। কিন্তু পরদিন সকালে তার ক্ষতবিক্ষত লাশ দেখতে পাওয়া যায় রেললাইনের পাশে।
নিহতের মেয়ে নূরজাহান দাবি করেন- তার পিতা ইসমাইল হোসেনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
খবর পেয়ে শুক্রবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। ইসমাইলের লাশ সুরতহাল প্রস্তুতকারী মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম বলেন, তার সমস্ত শরীরেই বড় ধরনের জখমের চিহ্ন পাওয়া গেছে। তার পরিবারের অভিযোগ ইসমাইলকে দুর্বৃত্তরা হত্যা করেছে।
মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন জানান, রেললাইনের পাশেই ইসমাইলের বসতি। কেউ হত্যা করে ফেলে গেছে, নাকি ট্রেনের ধাক্কায় মারা গেছে তা পুলিশ নিশ্চিত হতে পারেনি। তবে পরিবারের অভিযোগ সাপেক্ষে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।