বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের অভিনন্দন

প্রিয়জন সাহিত্য পরিষদ নবীন ও প্রবীণ কবিদের নিয়ে বিশুদ্ধ সাহিত্যচর্চায় অনলাইন ও অফলাইন কার্যক্রমে ইতিমধ্যে একটি মডেল সংগঠন হিসেবে দেশ ও বিদেশে বাংলা ভাষাভাষী সাহিত্য অঙ্গনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রিয়জনের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের পর সকল সদস্য, এডমিন, মডারেটরগণের মতামত এবং পরামর্শের আলোকে স্থায়ী কমিটির অনুমোদন ক্রমে প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কবি মোসলেহ উদ্দিন প্রিয়জন সাহিত্য পরিষদের ২০২০-২০২১ সালের ২ বছর মেয়াদি কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।
নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন হবিগঞ্জের মেয়ে কবি রুনা আক্তার স্বপ্না। ইতিপূর্বে তিনি নির্বাহী সভাপতির দায়িত্বে ছিলেন। নতুন কমিটিতে বিপ্লব সাহা (নেত্রকোনা) নির্বাহী সভাপতি, আরেফিন শিমুল (কুমিল্লা) সিনিয়র সহসভাপতি, কবি-সাংবাদিক জহিরুল হক বিদ্যুৎ (ঢাকা) সাধারণ সম্পাদক, জায়েদুর রহমান মাসুমকে (নারায়ণগঞ্জ) সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।
এছাড়া মোঃ আব্দুল্লাহকে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ, মাহমুদা বেগম শিমুকে মুখপাত্র করে বিচারক প্যানেল গঠন করা হয়।
ব্যক্তিগত জীবনে কবি রুনা আক্তার স্বপ্না দুই সন্তানের জননী এবং হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ’র সহধর্মীনি। এবছর কবি রুনা’র দুইটি একক কাব্যগ্রন্থ নীল চাঁদোয়া, সাহারায় নিমগ্ন মুসাফির ও একটি যোথ কাব্যগ্রন্থ, মায়ের ভালোবাসা প্রকাশিত হয়েছে। ইতিপূর্বে কবি’র দুইটি কবিতার বই তোমার হবো বলে এবং স্মৃতিকথন সহ বেশ কয়েকটি যৌথ কাব্যগ্রন্থ তার সম্পাদনায় প্রকাশিত হয়েছে। প্রিয়জন সাহিত্য প্রকাশনীর পরিচালক কবি রুনা দায়িত্ব পালনে সাহিত্যাঙ্গনের সকলের সহযোগিতা কামনা করেছেন। কবি রুনা আক্তার স্বপ্না প্রিয়জন সাহিত্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মৌচাক সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা কবি বাদল কৃষ্ণ বণিক, কথা সাহিত্যক জুবায়দা গুলশান আরা হেনা, শব্দকথার সম্পাদক কবি মনসুর আহমদ, অনলাইন গ্রুপস এসোসিয়েশনের সভাপতি কবি- অভিনেতা এবিএম সোহেল রশীদ, সার্জেন্ট সোলায়মান চৌধুরী, ভারতীয় কবি কামনা দেব, অন্য ভূবন সাহিত্য পরিষদের সভাপতি রুহুল আমীন, শতরূপা সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা মোঃ সোহাগ, সামাজিক সংগঠন আপনজনের সভাপতি বাদল রায়, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল হাছান চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট সফিকুল ইসলাম, ডিএইচপি’র সেক্রেটারি এডিশনাল পিপি অ্যাডভোকেট হাবিবুর রহমান খান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের সভাপতি টিএসএন সেলিম সিদ্দিকী, উপদেষ্টা ফরিদ উদ্দিন আহমদ, বিশিষ্ট ব্যাংকার গোপালগঞ্জের লস্কর সাইদুর রহমান সহ অনেক সাহিত্যপ্রেমী সুধীজন।