মুজিববর্ষে কৃষকদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেছে হবিগঞ্জ জেলা কৃষক লীগ

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে হবিগঞ্জে কৃষকদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা কৃষক লীগের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। কর্মসূচির উদ্বোধন করেন কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ। দিনব্যাপি কর্মসূচিতে ৫ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।
জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ূন কবির রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির নেতা ও বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আলহাজ¦ জয়নাল আবেদীন, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও সিলেট বিভাগের সমন্বয়কারী ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন ওসমান প্রমূখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছে হবিগঞ্জের কৃষক লীগ। দেশের উন্নয়নের স্বার্থে কৃষক লীগকে তৃণমুল পর্যায়ে আরো শক্তিশালী করতে হবে।