স্টাফ রিপোর্টার ॥ একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণে দলের নির্দেশনা মেনে চলতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।
তিনি সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে বলেন- সাম্প্রতিককালে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ছবি ব্যবহার করে রং-বেরংয়ের পোস্টার, ব্যানার ও ফেস্টুন প্রদর্শন করলে কেন্দ্রীয় বিএনপির নজরে আসে। এই সমস্ত কাজ থেকে দলীয় নেতাকর্মীদের বিরত থাকার জন্য বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী নির্দেশনা প্রদান করেন। আমরা এই নির্দেশনার বাহিরে নই। তাই কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্তের প্রতি সম্মান রেখে আমরা এই সমস্ত কর্মকান্ড থেকে বিরত থাকি। সম্প্রতি ঢাকা সহ দেশের বিভাগীয় শহরগুলোতে বিএনপির শোভাযাত্রা ও সমাবেশে এই নির্দেশনা বাস্তবায়ন হওয়ায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারকগণ সন্তোষ প্রকাশ করেন।
যারা আমার প্রতি ভালোবাসা দেখিয়ে ফেস্টুন লাগিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। কিন্তু খেয়াল রাখতে হবে, আপনি, আমরা কেউই দলের সিদ্ধান্তের বাহিরে নই। তাই নিজ দায়িত্বে ফেস্টুন অপসারণ করে দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হই।
হাজারো ছাত্র-জনতার রক্তের বিনিময়ে স্বৈরাচারের কবল থেকে বাংলাদেশকে মুক্ত করা হয়েছে। তাদের রক্তের ঋণ পরিশোধ করতে এবং জনগণের প্রত্যাশা পুরণে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে একটি সমৃদ্ধশালী সুন্দর বাংলাদেশ বিনির্মাণে আমাদেরকে এক সাথে একযোগে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলের আদর্শ ধারণ করে দলের সিদ্ধান্ত মেনে চলতে দলীয় নেতাকর্মীদের প্রতি সবিনয় অনুরোধ জানাচ্ছি।