এস কে কাওছার আহমেদ, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জের নোয়াগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনায় বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশপ্রহরী আবু হানিফ মিয়াে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যায় আবু হানিফকে নোয়াগড় নিজবাড়ী (বড়হাটি) থেকে গ্রেফতার করা হয়। সে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের কাজল মিয়ার পুত্র।
জানা যায়, গত ২১ জুন রাতে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৩০টি মোবাইল ট্যাব ও ১টি ৫৫ ইঞ্চি টিভিসহ অন্যান্য মালামাল চুরি হয়। এর পরদিন ২২ জুন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেব দুলাল রায় বাদী হয়ে দপ্তরী আবু হনিফের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নামে আজমিরীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে রবিবার সন্ধ্যায় আবু হানিফকে গ্রেফতার করে পুলিশ।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেব দুলাল রায় জানান, গত শুক্রবার রাতে বিদ্যালয় থেকে ৩০টি মোবাইল ট্যাব, একটি ৫৫ ইঞ্চি টিভি ও অন্যান্য মালামাল চুরি হয়। ঘটনাটি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে অবগত করে থানায় অভিযোগ দায়ের করি।
আজমিরীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদ বলেন, গত শুক্রবার দিবাগত রাতে বিদ্যালয়ে চুরির ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে দপ্তরীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আর কয়েক জনের নামে অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে দপ্তরী আবু হানিফকে গ্রেফতার করা হয়েছে।