স্টাফ রিপোর্টার ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে হবিগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক আইন উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। গতকাল শুক্রবার রাত ৮টায় হবিগঞ্জ শহরের ফুড ভিলেজ রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন ধরে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় নৌকার বিজয়ের লক্ষে কাজ করে আসছেন। এতে তিনি দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সমর্থন পেয়েছেন। আগামী নির্বাচনে তিনি নৌকা প্রতীক পেলে ওই দুই উপজেলার মানুষ তাকে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট ও সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। তিনি নির্বাচনী কাজে হবিগঞ্জে কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় সাংবাদিকরা যে কোন ভাল কাজে তাকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন- ভবিষ্যতে তিনি এমপি নির্বাচিত হলে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলাকে পরিকল্পিতভাবে উন্নয়নশীল এলাকা হিসেবে গড়ে তুলবেন। তরুণ সমাজকে দক্ষ করে গড়ে তুলবেন, যাতে তারা জাতীয় ও আন্তর্জাতিক ভাবে ভূমিকা রাখতে পারে। পাশাপাশি বিভিন্ন খেলাধুলায় বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার নারী-পুরুষের যে উৎসাহ, উদ্দীপনা ও মেধা তা যেন তারা জাতীয়ভাবে তুলে ধরতে পারে সে ক্ষেত্রে তিনি সহযোগিতা করবেন। তিনি বলেন- বানিয়াচং-আজমিরীগঞ্জের নারীরা অনেক কর্মঠ। ভবিষ্যতে তারা যেন আরও এগিয়ে যায়, সে ক্ষেত্রে তিনি সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, মোহাম্মদ শাবান মিয়া, মোঃ ফজলুর রহমান, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী, অ্যাডভোকেট শফিকুর রহমান চৌধুরী, অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েলের বড় ভাই যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন শরীফ রাসেল ও ছোট ভাই যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিন শরীফ জনিসহ সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এর ছেলে।