আমি কাউকে ঠকাতে চাই না, ভালবাসা অর্জন করতে চাই ॥ মোতাচ্ছিরুল ইসলাম
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ইউনিয়ন পর্যায়ে বয়স্ক, প্রতিবন্ধি ও বিধবা ভাতা বিতরণ শুরু হয়েছে। গতকাল সকাল ১১টার দিকে এই প্রথম পইল ইউনিয়নে এই কার্যক্রমের শুভ সূচনা করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।
এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, মমতাময়ী নেত্রী শেখ হাসিনা বৃদ্ধ, বিধবা ও প্রতিবন্ধি মানুষ গুলোর কষ্টের কথা বিবেচনা করে ডিজিটাল পদ্ধতিতে ইউনিয়ন পর্যায়ে এই সকল ভাতা বিতরণের নির্দেশ দেন। আজ তার সফল বাস্তবায়ন হল। আশা করি বর্তমান সরকারের এই দ্বারা অব্যাহত থাকবে। পরে তিনি অত্র ইউনিয়নের কৃষকদের মাঝে বিনামূল্যে সরকারী বীজ ও সার বিতরণ করেন।
বেলা ১টার দিকে সদর উপজেলার লুকড়া ইউনিয়নে “পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী ইউনিয়ন পরিবার পরিকল্পনা কমপ্লেক্সে-এ প্রসূতি মা ও নবজাতক শিশুর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেন মোতাচ্ছিরুল ইসলাম। পরে একই ইউনিয়নের ধল গ্রামে উপজেলা পরিষদের এডিপি প্রকল্পের আওতায় শীলবাড়ি পূজামন্ডপের নির্মাণের জায়গা নির্ধারণ করে দেন এবং কিছু দিনের মধ্যেই এই নির্মাণ কার্যক্রম শুরু হবে বলে স্থানীয়দের আশ্বস্থ্য করেন।
বেলা ৩ টার দিকে শহরে ফিরে গৃহবন্দি, কর্মহীন হবিগঞ্জ শিল্পকলা একাডেমীর শিল্পীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আমি কাউকে ঠকাতে চাই না। নিজেকে বিলিয়ে দিয়ে জনতার ভালবাসা অর্জন করতে চাই। তাই দিন-রাত আপনাদের সেবা করে যাচ্ছি। আমার জন্য দোয়া করবেন সৃষ্টিকর্তা যেন আমাকে এইভাবে চিরদিন আপনাদের পাশে থাকার সুযোগ করেন দেন। -আমীন।