স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার রাজনগর গ্রামে ইদন মিয়া (৪২) এক প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ইদন মিয়া উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের তালিব হোসেন সর্দারের ছেলে।
নিহত ইদন মিয়ার ভাই ফিরোজ মিয়া সর্দ্দার জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে কিছু লোক তার ভাই ইদন মিয়াকে ঘর থেকে ডেকে একই গ্রামের মান্নান মিয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে ইদন মিয়াকে শরবত জাতীয় দ্রব্য কিছু খাওয়ানোর মারধোর করে সঙ্গে থাকা টাকা-পয়সা নিয়ে তাকে রাস্তায় ফেলে রাখে। রাতে তার মামাতো ভাই সবুজ মিয়া গুরুত্বর আহত অবস্থায় ইদন মিয়াকে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করলে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে আশংকা জনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে শুক্রবার বিকেলে কতৃব্যরত চিকিৎসক ইদন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঢাকা যাওয়ার পথে সন্ধ্যায় রাস্তায় ইদন মিয়া মারা যায়।
কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ(ইন্সপেক্টর) মোর্শেদ আলম জানান। লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে এটি হত্যাকান্ড মনে হচ্ছে।