ভবিষ্যতে ক্ষমতায় গিয়ে কেউ যেন স্বৈরাচারী হয়ে উঠতে না পারে সেজন্য ব্যবস্থা বদলের সংগ্রাম চালিয়ে যেতে হবে। শুধু চেহারার পরিবর্তনের জন্য ছাত্র-জনতা-শ্রমিক রক্ত ও জীবন দেয়নি। এই সংগ্রামের দায়িত্ব বামপন্থী কমিউনিস্টদেরই নিতে হবে। ‘মগ জাস্টিস’ দখলদারিত্ব ও অন্যায়কারীদের ধরে আইনের হাতে তুলে দিতে হবে। যারা আইন অমান্য করে অপরাধ করবে তাদের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রুখে দাঁড়াতে হবে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) জেলা সিপিবি কার্যালয়ে বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতা কমরেড অ্যাডভোকেট আইনুন্নাহার সিদ্দিকা লিপি এসব কথা বলেন।
জেলা সিপিবি সাধারণ সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক আজমান আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কমরেড আব্দুর রশিদ, আব্দুস সাত্তার, আব্দুস ছমেদ, আরিফুল রহমান জিতু, রনজন কুমার রায়, সাহেব আলী, আতাউর রহমান, সামছুল হক রুকু, বিষ্ণু সরকার প্রমূখ।
সভায় বক্তাগণ ছাত্র-জনতার আন্দোলনকে দুস্কৃতিকারীরা কোনভাবেই যেন কলঙ্কিত করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখা এবং অন্তর্বর্তীকালীন সরকারকে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করা, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ এবং সারাদেশে অসহনীয় লোডশেডিং থেকে জনজীবনকে স্বস্থির পথে নিয়ে আসার আহবান জানান। বিজ্ঞপ্তি