নিজস্ব প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবলু রায়ের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলা ও ভাংচুরের ঘটনায় ৫ জন আহত হয়েছেন। প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগের দিন রাতে এ ঘটনা ঘটে।
যুবলীগ নেতা বাবলু রায়ের স্বজনরা জানান, ৫ আগস্ট প্রধানমন্ত্রী পদত্যাগের পর বাবলু রায় আত্মগোপনে চলে যান। রাত ১২ টার দিকে সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরশের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাবলু রায়ের বাসায় অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বাসা ভাংচুর করে এবং বাসা থেকে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। হামলায় তার পরিবারের ৫ সদস্য আহত হন। পরদিন উপজেলা ছাত্রদল সভাপতির নেতৃত্বে বাবলু রায়ের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন ২টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও লুটপাট করা হয়। এতে তার আরও ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এছাড়াও বাবলু রায়ের অফিস ভাংচুর করা হয়েছে।
যুবলীগ নেতা বাবলু রায় জানান, হামলার পর তার পরিবারের সদস্যরা অনেকটা নিরাপত্তাহীনতায় রয়েছেন। তার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ধান, চাল, স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। তিনি এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।