লিটন পাঠান, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুরে প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে ধর্ষণের অভিযোগে দুই সন্তানের জনককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকালে আক্তার হোসেন (২৬) নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এ বিষয়ে ভিকটিম এর পিতা মামুন মিয়া বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার বিষ্ণুপুর এলাকার মামুন মিয়ার মেয়ে ১৯ বছর বযসী মেয়ে মামা এখলাছ মিয়ার বিয়ে উপলক্ষে গত ১৫ মার্চ আন্দিউড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামে বেড়াতে গেলে আক্তার হোসেনের সাথে পরিচয় হয়। পরিচয়ের সুবাদে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ২৪ মার্চ থেকে ২০ এপ্রিল পর্যন্ত রাতের বিভিন্ন সময়ে বাড়ির পূর্ব পাশে ঝোপ ঝাড়ের আড়ালে মেয়টির সাথে দৈহিক সম্পর্কে মিলিত হয় আক্তার। এর ফলে মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। এরপর আক্তার হোসেনকে বিয়ের জন্য চাপ দিলে ঘরে তার স্ত্রী-সন্তান আছে বলে বিয়ে করতে পারবে না বলে জানায়। সে মেয়েটিকে ঔষধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট করার পরামর্শ দেয়।
এ পরিস্থিতিতে মেয়েটির পিতা মামুন মিয়া মাধবপুর থানায় মামলা দায়ের করেন। এই বিষয়ে জানতে চাইলে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুল ইসলাম খান জানান, গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।