স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার নোয়াপাড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নোয়াপাড়া ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক ও বালিকা বিভাগে গ্রুপ পর্বের শীর্ষ ২টি দল নিয়ে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম. ফয়সাল। নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান এস এম আতাউল মোস্তফা সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধবপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম জাকিরুল হাসান, নোয়াপাড়া চা বাগানের সহকারী ব্যবস্থাপক মাহবুবুল ইসলাম, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কবির হোসেন। আইবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব এস এম ফয়সাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিস আক্তার, নারাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, নোয়াপাড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা আক্তার, ইউপি সদস্য দুলাল ঘোষ, সোমা রেলী ও নোয়াপাড়া চা বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি কমেট নায়েক প্রমূখ।
খেলার ফাইনালে বালিকা বিভাগে ট্রাইবেকারে চ্যাম্পিয়ন হয়েছে নোয়াপাড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে আলহাজ্ব এস এম ফয়সাল সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে বালক বিভাগে ট্রাইবেকারে চ্যাম্পিয়ন হয়েছে আলহাজ্ব এস এম ফয়সাল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানার্সআপ হয়েছে নোয়াপাড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ. কে. এম. ফয়সাল শিশু-কিশোরদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান।