নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সন্তানসহ প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার ১৫ দিন পর পারভিন বেগম (২৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। পারভিন বেগম উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের আমজাদ মিয়ার স্ত্রী। গত ১৫ দিন পূর্বে সে একই ইউনিয়নের আলমপুর গ্রামের রুয়েল মিয়ার সাথে পালিয়ে যায়। ১৫ দিন পর ওই গৃহবধুর লাশ উদ্ধারকে কেন্দ্র করে দেখা দিয়েছে রহস্য। এটি হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে ময়না তদন্তের পর এমনটাই বলছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আলমপুর রাস্তার পাশে পারভিন বেগম ও তার তিন বছরের ছেলেকে মুমূর্ষ অবস্থায় দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পারভিন বেগমের মা বলেন, গত ১৫ দিন আগে সে রুয়েল মিয়ার সাথে পালিয়ে যায়। তার সাথে আমার মেয়ে ১৫ দিন সংসারও করেছে। আজ শুনি আমার মেয়েকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হাসপাতালে এসে দেখি আমার মেয়ে মারা গেছে।
নবীগঞ্জ থানার ওসি মোঃ মাসুক আলী বলেন, সে বিষপান করেছে। কোথায় লাশ পাওয়া গেছে তা এখনও জানা যায়নি। আমরা হাসপাতালে লাশ পেয়েছি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।