স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও ডিবিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ফজলুর রহমানের মা মোছাঃ রহিমা খাতুন গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টায় হবিগঞ্জ শহরের পিটিআই সড়কস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। ওই দিনই বিকেল ২ টায় রিচি শাহী ঈদগাহ মাঠে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। জানাজার নামাজ শেষে রিচি ঈশান কোনা কবরস্থানে মরহুমার শ্বশুরের পাশে চিরশায়িত করা হয়।
রহিমা খাতুনের ইন্তেকালে এমপি আবু জাহির এর শোক ঃ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মা মোছাঃ রহিমা খাতুন এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি সংবাদপত্রে প্রেরিত এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও মোছাঃ রহিমা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, চৌধুরী মোঃ ফরিয়াদ, বর্তমান সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।