স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলায় পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চার জনে দাঁড়িয়েছে। গতকাল শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকালে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু ঘটে। এখনও হাসপাতালে দুই জন চিকিৎসাধীন রয়েছেন।
নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের আব্দুস সত্তারের ছেলে মো. রুমেল মিয়া (৫৫), সারেরকোনা গ্রামের আব্দুল করিমের ছেলে জসিম মিয়া (২৫), পাচারগাঁও গ্রামের ছুরুক আলীর মেয়ে নাজমা বেগম (৩০) এবং রাজারবাজার এলাকার বাসিন্দা নবীগঞ্জ উপজেলা ভূমি অফিসের কর্মচারী মইনুল ইসলাম রাব্বি (২৮)। এর আগে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কের চাঁনভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওইদিন রাত সাড়ে ৯টার দিকে শায়েস্তাগঞ্জ থেকে অটোরিকশাযোগে চুনারুঘাট যাচ্ছিলেন ছয় যাত্রী। চাঁনভাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই রুমেল ও নাজমা নিহত হন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ চারজন গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর জসিম মিয়া মারা যান। গতকাল শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাব্বি। বাকি দুই জন চিকিৎসাধীন আছেন।
চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক বলেন, ‘সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। গুরুতর আহত দুই জন সিলেট হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’