স্টাফ রিপোর্টার ॥ চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, টিকেট কালোবাজারি, মাদক সেবনকারী, মাদক বিক্রয়কারী, জুয়ার আসর, রেললাইনের উপর বসা, চোর-ছিনতাইকারী প্রতিরোধে মাধবপুর উপজেলার নোয়াপাড়া রেল স্টেশনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলীর নেতৃত্বে ফাঁড়ির একদল কনস্টেবল সাইদুল ইসলাম, জিয়াউর রহমান, সাকিব হাসানকে নিয়ে নোয়াপাড়া রেল স্টেশনে অবস্থান নিয়ে স্টেশন মাস্টার, রেল কর্মচারী, স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধি, চা- শ্রমিক, স্কুল শিক্ষকসহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিট পুলিশিং কার্যক্রম সভা অনুষ্ঠিত হয়।
উক্ত বিট পুলিশিং সভায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মীর সাব্বির আলী বলেন, নোয়াপাড়া রেললাইনের উপর বসা, মাদকসেবন, মাদক বিক্রয় চলবে না এবং স্টেশনে টিকেট কালোবাজারি, ভবঘুর লোকজন, চোর, ছিনতাইকারী, পাথর নিক্ষেপ প্রতিরোধে এই সভা। তিনি বলেন, আখাউড়া-সিলেট সেকশনে নোয়াপাড়া এলাকায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করে অনেক ট্রেন যাত্রী আহত হয়েছে। রেললাইনের পাশে বসবাসকারী জনসাধারণকে উদ্দেশ্যে অনুরোধ করে বলেন, চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ থেকে এলাকার সকলেই দৃষ্টি রাখতে হবে।