হবিগঞ্জে একজন ডাক্তারসহ আরও ৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১১টায় তাদের আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত হয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের মাঝে চুনারুঘাটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকসহ ৪ জন এবং লাখাইয়ে ১ জন রয়েছেন। আক্রান্তদের ১ জন মহিলা এবং অপর ৪ জন পুরুষ। জেলায় এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ২৬ জন। এ তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল।
তিনি জানান, আক্রান্তদের বয়স ২১ থেকে ৫০ এর মধ্যে। তাদেরকে শনিবার আইসোলেশনে আনা হবে। তাদের মধ্যে একজন চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রয়েছেন। এর আগে জেলায় আরও ২১ জন করোনা আক্রান্ত ছিলেন। এনিয়ে মোট ২৬ জন আক্রান্ত হয়েছেন। যা সিলেট বিভাগের মাঝে সবচেয়ে বেশি। এ অবস্থায় সবাইকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহ্বান জানান তিনি।
এদিকে হঠাৎই জেলায় করোনা আক্রান্তের হার বাড়তে শুরু করেছে। কিন্তু এরপরও অনেকেই অবাধে ঘোরাফেরা করছেন। বিশেষ করে শহরের চৌধুরী বাজারসহ কয়েকটি বাজার এবং প্রধান সড়কে মানুষের চলাচল অনিয়ন্ত্রিত। পুলিশ বার বার ধাওয়া দিয়েও মানুষ ঠেকাতে পারছেনা। পুলিশ চলে গেলেই মানুষ আবারও বেড়িয়ে পড়ে।