স্ট্যান্ডে যানজটের কবলে পড়ে মোটর সাইকেলের হর্ণ বাজালে সোহানের উপর ক্ষুব্ধ হয়ে উঠে এক শ্রমিক

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে নানা বাড়ি বেড়াতে এসে সিএনজি শ্রমিকদের হামলায় সুনামগঞ্জের এক যুবকসহ ৫ জন আহত হয়েছেন।
সূত্র জানায়, সুনামগঞ্জ শহরের বাসিন্দা সোহান আহমেদের নানা বাড়ি নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নের ইছবপুর গ্রামে। শুক্রবার সকালে সোহান তার দুলাভাইকে নিয়ে মোটর সাইকেলযোগে ইনাতগঞ্জ বাজারে আসেন। এ সময় ইনাতগঞ্জ বাজার সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে যানজটের সৃষ্টি হয়। এ পরিস্থিতিতে সোহান মোটর সাইকেলের হর্ণ বাজালে সিএনজি চালক ফয়ছল অকথ্য ভাষায় তাকে গালি দেয়। সোহান গালি দেয়ার কারণ জানতে চাইলে চালক ফয়ছল আরো বেপরোয়া হয়ে উঠে। এ নিয়ে দুজনের মধ্য বাকবিতন্ডা শুরু হলে শ্রমিক টিপু, সাদ্দাম, সালাম, সুজাতসহ স্ট্যান্ডের বেশ কয়েকজন শ্রমিক ছুটে এসে সোহান ও তার দুলাভাইর উপর হামলা চালায়। লোহার রড ও কাঠের টুকরো দিয়ে প্রকাশ্যে ইনাতগঞ্জ বাজারে তাদের মারপিট করতে থাকে। খবর পেয়ে সোহানের মামা জাহেদসহ অন্যরা ঘটনাস্থলে ছুটে গেলে তাদের উপরও হামলা চালায় শ্রমিকরা। হামলায় তাদের মাথা ও শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত হয়।
আহতরা হলেন সোহান আহমেদ (১৮), আবুল কালাম (২৫), জাহেদ আহমেদ (২৫), বদরুল আলম বদু (৩৫), সয়ফুল আলম (৩০)। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ও ভর্তি করা হয়েছে।
আহত সোহান জানান, যানজট সৃষ্টি হলে আমি হর্ণ বাজাই, এটাই আমার অপরাধ। শ্রমিকরা দলবদ্ধ হয়ে আমাদের উপর হামলা করেছে। সিএনজি অটোরিকশা সংগঠনের সভাপতি শিমুল আহমেদ বলেন, আমি ঘটনার সময় এলাকার বাইরে ছিলাম। পরে জেনে বিষয়টি সমাধানের চেষ্টা করছি। ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই এমরান হোসেন বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।