স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, আমরা এক ক্লান্তিময় সময় অতিক্রম করছি। শুধুই এই দুঃসময় নয়, আমি জীবনের শেষ সময় পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই। হবিগঞ্জবাসীর সুখে-দুঃখে আমি ছিলাম, আছি এবং থাকব।
গতকাল হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের বেকিটেকা গ্রামের কর্মহীন ও ঘরবন্দি মানুষের মাঝে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী উপহার হিসাবে পৌছে দেয়ার সময় তিনি এসব কথা বলেন। পরে তিনি পর্যায়ক্রমে নিজামপুর, লস্করপুর ও লুকড়া ইউনিয়নের গ্রাম পুলিশ ও উদ্যোক্তাদের মাঝে সামর্থ্য অনুযায়ী ঈদ উপহার প্রদান করেন।
দুপুরে নিজামপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামে ঈদ উপহার প্রদান করে একই গ্রামের লন্ডন প্রবাসী সৈয়দ মুস্তাকের পক্ষ থেকে গৃহবন্দি, কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণে অংশ গ্রহণ করেন। সেখানে তিনি ইউনিয়ন পর্যায়ে ডিজিটাল পদ্ধতিতে বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধীভাতা বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন।
বিকালে লুকড়া ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও গৃহবন্ধী পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌছে দেন এবং সেখানেও ডিজিটাল পদ্ধিতিতে বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধীভাতা প্রদান কার্যক্রম পরিদর্শণ করেন।