স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বন্ধ ব্যবসা প্রতিষ্ঠান ও কর্মহীন দোকান শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।  হবিগঞ্জ জেলা প্রশাসকের পক্ষ থেকে প্রাপ্ত এই ঈদ উপহার সামগ্রী জেলা প্রশাসকের কর্মকর্তা উপস্থিতিতে গতকাল দুপুর থেকে ধাপে ধাপে প্রায় ৩০০ জন কর্মহীন দোকান মালিক ও শ্রমিকের হাতে তুলেন হবিঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্টে মোতাচ্ছিরুল ইসলাম।
এ সময় হবিগঞ্জ চেম্বার অব কমার্স ও হবিগঞ্জ ব্যবসায়ীরা জেলা প্রশাসককে ধন্যবাদ জানান। এই দুঃসময়ে জেলা প্রশাসক তাদের পাশে দাড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর পূর্বে নিজামপুর ইউনিয়নে ডিজিটাল পদ্ধতিতে বয়স্কভাতা, বিধবাভাতা ও প্রতিবন্ধীভাতা ভাতা বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
মোতাচ্ছিরুল ইসলাম বলেন, ব্যবসায়ীরা জনপ্রতিনিধি ও জেলা প্রশাসকের আহ্বানে সাড়া দিয়ে দোকানপাঠ বন্ধ রেখেছেন। এতে ব্যবসায়ীরাও ক্ষতিগ্রস্ত হচ্ছেন এবং দোকান কর্মচারীরা কর্মহীন হয়ে পড়েছেন। হবিগঞ্জের সুদক্ষ জেলা প্রশাসক এই বিষয়টি নজড়ে রেখে তাদের জন্য এই ঈদ উপহার সামগ্রী প্রদান করেছেন। তিনি জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে সাধুবাদ জানান।