দয়া করে ঘরে অবস্থান করুন, প্রয়োজনে আমাকে পাবেন ॥ মোতাচ্ছিরুল ইসলাম
স্টাফ রিপোর্টার ॥ বিশ্বমহামারি করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় ও দুঃস্থ মানুষের সহায়তা করতে যারা অর্থ, শ্রম এবং বিভিন্ন পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের জন্য দোয়া ও মোনাজাতের আয়োজন করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।
গতকাল বাদ আসর তাঁর নিজ বাসভবনে এই মিলাদ মাহফিলে আয়োজন করেন। এতে হবিগঞ্জ শহরের বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ উপস্থিত ছিলেন। এ সময় উপজেলা চেয়রম্যান মোতাচ্ছিরুল ইসলাম এর ত্রান তহবিলে যারা সহযোগিতা করেছেন তাদের দান কবুল এবং এই মহামারী থেকে সবাইকে রক্ষার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করা হয়।
এর পূর্বে প্রতিদিনের ন্যায় দুপুরে তাঁর ব্যক্তিগত অর্থায়ণে শহরের সুরবিতান কেন্দ্রে হবিগঞ্জের গৃহবন্দি, কর্মহীন শিল্পীদের মাঝে সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী পৌছে দেন। পরে চলে যান সদর উপজেলার রাজিউড়া ও লুকড়া ইউনিয়ন। সেখানে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হবিগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে প্রাপ্ত ইফতার সামগ্রী গ্রামের গৃহবন্দি, কর্মহীন মানুষের মাঝে পৌছে দেন।
বিকালে হবিগঞ্জ শহরে ফিরে ছুটে যান পৌর এলাকার ৩নং ওয়ার্ডের গার্নিংপার্ক এলাকায়। এখানেও গৃহবন্দি, কর্মহীন মানুষের মাঝে তাঁর সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী পৌছে দেন।
এ সময় উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বলেন, এই ভাইরাস থেকে রক্ষার একমাত্র মহা ঔষধ হচ্ছে ঘরে থাকা। তাই দয়া করে আপনারা ঘরে অবস্থান করুন। আপনাদের সেবায় আমি বাহিরে নিয়োজিত রয়েছি। আপনাদের ন্যায় সংক্রান্ত যে কোনা সমস্যা আমাকে অবশ্যই পাবে ইনশা-আল্লাহ।